October 11, 2024, 11:23 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

আবারো ব্যাংককে বুবলী

আবারো ব্যাংককে বুবলী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এবারের ঈদেও থাকছেন ঢালিউডের অভিনেত্রী শবনম বুবলী। আসছে ঈদে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ছবিটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বর্তমানে চলছে এ ছবির শেষ অংশের শুটিং। বর্তমানে আশুলিয়ায় এ ছবির শুটিং করছেন বুবলী। সঙ্গে আছেন ঢালিউড কিং শাকিব খান। এ ছবির গানের দৃশ্যায়নের জন্য দুদিন পরই থাইল্যান্ডে উড়াল দেবেন বুবলী।

তিনি জানান, বেশ ভালোভাবেই এ ছবির কাজ এগিয়ে যাচ্ছে। আগামি মাসের ১ তারিখ থাইল্যান্ডে এ ছবির দুটি গানের শুটিং হবে। থাইল্যান্ডের ব্যাংককে এর আগেও আমি অন্য ছবির গানের শুটিং করেছি। আবারো যাওয়া হচ্ছে এবার। বেশ ভালো কিছু লোকেশনে পরিচালক ওয়াজেদ আলী সুমন গানগুলোর চিত্রায়ণ করবেন। আশা করি, গানের পাশাপাশি এ ছবিটিও দর্শক পছন্দ করবেন। এ ছবির নির্মাতা ওয়াজেদ আলী সুমন জানান, দুটি গানের দৃশ্যায়ন শেষ হলেই ছবির কাজ শেষ হয়ে যাবে। আগস্টের প্রথম সপ্তাহে ব্যাংকক থেকে ফিরেই এ ছবিটি সেন্সরে জমা দেবার জন্য প্রস্তুতি নিবো আমরা। আমার এ কাজটি দর্শক পছন্দ করবেন বলে আশা করছি। ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব-বুবলীর বাইরে মিশা সওদাগর ও স¤্রাট অভিনয় করছেন। এদিকে আগামি মাস থেকে বুবলীর ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ নামে নতুন ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। শাহীন সুমন পরিচালিত এ ছবিটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া। গত ঈদে মুক্তি পেয়েছিল এই প্রতিষ্ঠানের প্রযোজনায় ও উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি। আর এবারের ঈদে আসছে ‘ক্যাপ্টেন খান’। এখন পর্যন্ত মুক্তিপ্রাপ্ত ও মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলোতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী।

Share Button

     এ জাতীয় আরো খবর